সাজেকে নিরাপত্তা বাহিনীর উদ্যোগে  কম্বল ও ডেউটিন বিতরণ


সাজেক প্রতিনিধি:
রাঙামাটির সাজেকে নিরাপত্তাবাহিনীর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও ডেউটিন বিতরণ করা হয়েছে।

বুধবার (২১শে ফেব্রুয়ারি) সাজেকের বাঘাইহাটস্থ নোয়াপাড়া/গুচ্ছগ্রামে পাহাড়ি হতদরিদ্র  ৬৭ পরিবারের মাঝে  কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বাঘাইহাট জোন কমান্ডার লে. কর্নেল গোলাম আজম দরিদ্র লোকজনদের খোঁজ খবর নেন ও শীত কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ কালে এলাকার নোয়াপাড়া গ্রামের চিত্ত কার্বারী জোন কমান্ডারের নিকট বিহার সম্প্রসারণের জন্য সরঞ্জাম সহযোগিতা চায় এবং তার চাওয়ার প্রেক্ষিতে জোন কমান্ডার সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের উপঅধিনায়ক মেজর আবুল বাশার, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, স্থানীয় ইউপি সদস্য দয়াধন চাকমা, দেব জ্যোতি চাকমা প্রমুখ । অপরদিকে  ২১শে ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টায় সাজেকের হাজাছড়া ঝর্না এলাকায় গত বছর ২৭ ডিসেম্বর দোকানঘর আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী লিটন চাকমাকে দোকান নির্মাণের জন্য সহায়তা হিসেবে বাঘাইহাট নিরাপত্তা জোনের পক্ষ থেকে ডেউটিন বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ১২ বীর বাঘাইহাট জোনের অধিনায়ক লে. কর্ণেল গোলাম আজম উপঅধিনায়ক মেজর আবুল বাশার, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, স্থানীয় ইউপি সদস্য দয়াধন চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *