সাজেকে কমিউনিটি পুলিশিং ডে ২০১৭ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা


সাজেক প্রতিনিধি:

সারা দেশের ন্যায় রাঙ্গামাটি সাজেকে কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষ্যে  র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শনিবার সকাল ৯টায় ফেস্টুন ব্যানার সহ সাজেকের বাঘাইহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাঘাইহাট একতা যুব সংঘ ক্লাবে আলোচনা সভার আয়োজন করা হয়।

সাজেক কমউনিটি পুলিশ ৪নং ওয়ার্ড কমিটির যুগ্ম-সম্পাদক আবু বক্কর’র সঞ্চালনায় সাজেক থানার অফির্সাস ইনচার্স নুরুল আনোয়ার’র সভাপত্বিতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা।

সভায় আরও উপস্থিত ছিলেন, বাঘাইহাট পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম, সাবেক সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাক্যবোধি চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. জুয়েল, বাঘাইহাট একতা যুব সংঘ ক্লাবের সভাপতি মো. ইসমাইল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, পুলিশই জনতা এবং জনতাই পুলিশ এই বাক্যটি সারমর্ম জনগণের মাঝে পৌঁছাতে হবে এবং কমিউনিটি পুলিশ এর মাধ্যমে  এলাকার যুবসমাজকে মাদকমুক্ত রাখার জন্য পুলিশের সাথে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে সচেতনমুলক কাজ করতে হবে। যারা মাদকাসক্ত তাদের কোন ক্রমে ছাড় দেওয়া হবেনা, তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হবে এবং এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় পুলিশ জনগণকে সাথে নিয়ে স্কুল কলেজের ছাত্রছাত্রী ইফটিজিংকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর পরামর্শ দেন।

আলোচনা সভার পর পুলিশের আইনি কাজে সব সময় সহযোগিতা করার জন্য  পিসি রহমত উল্লাহকে রাঙ্গামাটি জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে সম্মাননা স্বারক  প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *