সাজেকে আবারো সড়ক দূর্ঘটনা : নিহত ১ আহত ৮


মমমমম

স্টাফ রিপোর্টার:

(আপডেট)

এক সপ্তাহের মধ্যে তৃতীয়বারের মতো সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটলো সাজেকে। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাজেকের আট নম্বর পাড়া নামক স্থানে একটি পর্যটকবাহী জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে গেলে ৮ জন পর্যটক আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে মো. আল মোমিন (২৪) নামে একজনের মৃত্যু হয়। নিহতের বাড়ী নরসিংদীর মনোহরদী গ্রামের আবদুর রশিদের ছেলে।

পার্বত্যনিউজের স্থানীয় প্রতিনিধি জানিয়েছেন, রবিবার সাজেক থেকে পর্যটকবাহী গাড়িগুলো সাজেক যাবার পথে আট নম্বর পাড়া নামক স্থানে পৌঁছালে হাটহাজারী থেকে আসা পর্যটকবাহী একটি জিপ পাহাড়ে ওঠার সময় ব্রেক ফেল করে। এসময় খাগড়াছড়ি থেকে আসা একটি পর্যটকবাহী পিকআপ পেছন থেকে জিপকে ধাক্কা দিয়ে জিপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গিয়ে এ দূর্ঘটনা ঘটায়।

মমিন

এর আগে গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৪.৪৫টার দিকে পর্যটকবাহী একটি গাড়ি সাজেক থেকে ফেরার পথে মাচালংয়ের চম্পাতলী নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ১ জন নিহত এবং ১৩ জন গুরুতর আহত হয়। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে সাজেকের শিজকছড়া পানির পয়েন্ট নামক স্থানে এক পর্যটকবাহী মাইক্রোবাসের ধাক্কায় ১ শিশু নিহত হয়। এ সময় মাইক্রোবাসটি রাস্তা থেকে ৭০ফুট নিচে খাদে পড়ে গেলে ১১ জন মারাত্মক আহত হয়।

বিস্তারিত আসছে…

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *