Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাজেকগামী পর্যটক অস্ত্রের মুখে অপহরণ

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি পার্বত্য জেলা সাজেক পর্যটন কেন্দ্রে ভ্রমণের উদ্দ্যেশ্যে আসা এক পর্যটকককে অপহরণ করেছে উপজাতীয় সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) বেলা সাড়ে ৩টায় দীঘিনালা-বাঘাইহাট সড়কের শুকনাছড়া নামক এলাকা থেকে রিমি চাকমা(২৩) কে জীপগাড়ী থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় উপজাতি সন্ত্রাসীরা।

অপহৃত রিমি চাকমা চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী।

জানাযায় চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান ৪র্থ বর্ষের ১৩জনের একটি গ্রুপ ২দিনের জন্য সাজেক ভ্রমনে যাচ্ছিল।

গাড়িতে থাকা পর্যটক দিপ্ত রায় বলেন, আমরা সহপাঠীরা মিলে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সাজেকের উদ্দেশ্যে আসি। আমরা সকলেই চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান চতুর্থ বর্ষের শিক্ষার্থী। খাগড়াছড়ি দিঘীনালা পার হওয়ার পর মাঝপথে আমাদের গাড়ি দাঁড় করিয়ে তিনজন উপজাতি সন্ত্রাসী রিভলবার তাক করে গাড়ি থেকে আমাদের সহপাঠীকে নামিয়ে নিয়ে যায়।

রিমি চাকমার বাড়ি কোথায় জানতে চাওয়া হলে, তিনি বলেন তার বাড়ি সম্ভবত দিঘীনালা হতে পারে। দিঘীনালা তার আত্বীয় আছে বলত আমাদের, আর তার বাবা চট্রগ্রামের একটা গার্মেন্টস ফেক্টরির ম্যানেজার বলে শুনেছি। প্রশাসন ও নিরাপত্তাবাহিনীর প্রতি জোর অনুরোধ করছি আমাদের সহপাঠীকে যেন দ্রুত উদ্ধার করে আমাদের কাছে ফিরিয়ে দেয়।

এ বিষয়ে নিরাপত্তাবাহিনীর এক কর্মকর্তা জানান, আমরা অপহরণের সংবাদ পাওয়ার সাথে সাথে আমাদের টহল টিম উদ্ধার অভিযানে যায় এবং তাকে উদ্ধার না করা পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন