সরকার বেপরোয়া হয়ে জনগণের উপর খড়গ চালাচ্ছেন


রাঙ্গামাটি প্রতিনিধি:

বিএনপি’র কেন্দ্রীয় উপজাতীয় বিষয়ক সম্পাদক কর্ণেল (অবঃ) মণিষ দেওয়ান বলেছেন, সরকার বেপরোয়া হয়ে জনগণের উপর খড়গ চালাচ্ছেন। শুক্রবার (৫ জানুয়ারি) গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি সুশোভন দেওয়ান, সাধারণ সম্পাদক দীপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুন, পৌর বিএনপি’র সভাপতি এসএম সফিউল আজম, মহিলা সম্পাদিকা মিনারা আরশাদ, পৌর বিএনরপি’র যুগ্ম সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ।

কর্ণেল (অবঃ) মণিষ দেওয়ান বলেন, আওয়ামী লীগ সরকার জানতে পেরেছে যে নিরপেক্ষ সরকারের অধিনে ভোট হলে তাদের করুন পরিণতি হবে। এ জন্য তারা নিরপেক্ষ সরকারের অধিনে ভোট দিতে চান না। ৎ

তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার বিএনপি’র নেতাকর্মীদের উপর জুলুম, অত্যাচার, মামলা দিয়ে জিম্মি করে রাখতে চায়। ক্ষমতার মোহ ত্যাগ করে অবিলম্বে আলোচনার মাধ্যমে সবদলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা করুন।

এদিকে দিবস উপলক্ষে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল করতে চাইলে পুলিশ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের ঘিরে রাখে। পরে পুলিশী বেস্টনির মধ্যে কাঠালতলীস্থ দলীয় কার্যালয়ের সামনে কালো পতাকা নিয়ে বিক্ষোভ সমাবেশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *