সরকারের সাফল্য নিয়ে কাউখালিতে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং


kawkhali-information-office-news-26-10-16-copy

কাউখালী প্রতিনিধি:

বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের লক্ষ্যে কাউখালীতে প্রেস ব্রিফিং করেছে রাঙামাটি জেলা তথ্য অফিস।

বুধবার সকালে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি ছিলেন কাউখালী উপজেলা কৃষি কর্মকর্তা কাজী শফিকুল ইসলাম। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা তথ্য বিষয়ক কর্মকর্তা কৃপাময় চাকমা।

প্রধান অতিথি কাজী শফিকুল ইসলাম বলেন, খাবার সম্পর্কে শিক্ষা গ্রহণ জরুরী। সুস্থ্য ও সবল জাতি হিসেবে আমাদেরকে প্রতিষ্ঠিত হতে হবে। অনেক উচ্চ শিক্ষিত ব্যক্তিরাও খাবার সম্পর্কে সচেতন না। ভিটামিন ও মিনারেলের উপর নজর দিতে হবে। প্রতিদিন ভিটামিন সি খাওয়া প্রয়োজন। তা না হলে শরীর আয়রন গ্রহন নিশ্চিত হয়না।

তথ্য কর্মকর্তা কৃপাময় চাকমা বলেন, সরকারের সব ভালো কাজ এগিয়ে নিয়ে যেতে হবে। ভালো কাজে উৎসাহ দিতে হবে। সফলতার গল্প তুলে আনতে হবে-এতে অন্যরাও অনুপ্রাণিত হবে। কতিপয় ব্যক্তির অনিয়ম-দূর্ণীতি কারণে সরকারী কার্যালয়গুলোর ভালো অর্জনকে নষ্ট করতে দেয়া যায় না। তথ্য অধিকার আইন সম্পর্কে আরো সচেতনতা বাড়াতে গণমাধ্যম কর্মীদের এগিয়ে আসতে হবে।

এছাড়াও শিক্ষা, সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচী, ডিজিটাল বাংলাদেশ গঠন, কৃষিখাতে ব্যাপক সফলতা অর্জন, বিদ্যুৎ উৎপাদনে সাফল্য এবং যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরির্তনের বিষয়টি উঠে আসে। প্রেস ব্রিফিংয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জন সঠিকভাবে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *