সরকারের বহুমুখী উন্নয়নে এগিয়ে যাওয়া মহেশখালীতে দক্ষ জনশক্তি সৃষ্টির জন্য ভাল ফলাফলের বিকল্প নেই


মহেশখালী প্রতিনিধি:

শেখ হাসিনার নেতৃত্বে বহুমুখী উন্নয়নে এগিয়ে যাচ্ছে মহেশখালী। অদূর ভবিষ্যতে মহেশখালী হতে যাচ্ছে একটি বিশ্বমানের আধুনিক উপ-শহর। এখানে ইতোমধ্যে গড়ে উঠতে শুরু করেছে বহু উন্নয়ন স্থাপনা। এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সার্বিক ভাবে একটি উন্নত দ্বীপের নাগরিকদেরকে শিক্ষাদীক্ষায় এগিয়ে থাকতে হবে। এই উন্নয়নের সাথে পাল্লা দিয়ে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে বা সমগ্র মহেশখালীতে দক্ষ জনশক্তি সৃষ্টির জন্য পরীক্ষায় ভাল ফলাফলের বিকল্প নাই।

তাই সকল শিক্ষার্থীর উচিৎ কঠোর অধ্যবসায়ের মাধ্যমে ভালা ফলাফল অর্জন করে নিজেকে একজন যোগ্য ব্যক্তি হিসেবে সমাজে প্রতিষ্ঠা করা।

২২ মার্চ মহেশখালীর সর্বোচ্চ বিদ্যাপীঠ মহেশখালী কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান -২০১৮ এর আয়োজনে প্রধান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মহেশখালী কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক ইংরেজি বিষয়ের অধ্যাপক মোহাম্মদ ওয়াকার উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম, সহকারী কমিশনার (ভূমি) হাসাস মারুফ, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম আজিজুর রহমান বিএ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডা. নুরুল আমিন, ও প্রেসক্লাব সা. সম্পাদক এম ছালামত উল্লাহ বিএ, আব্দু শুক্কুর প্রমুখ। এছাড়াও কলেজের সকল শিক্ষক, শিক্ষিকা, ছাত্রছাত্রীসহ কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক ও বিভিন্ন বক্তাগণ মহেশখালী প্রধান ও প্রাচীন এই বিদ্যাপীঠটি সরকারি করণসহ কলেজ ক্যাম্পাসের বাউন্ডারি ওয়াল নির্মাণ এবং বর্তমান অধ্যক্ষ জসিম উদ্দিনের চাকরির মেয়াদ বৃদ্ধিসহ বিভিন্ন দাবি জানানো হলে এমপি, মেয়র ও উপজেলা নির্বাহী অফিসারের তরফ থেকে এসব দাবি পূরণের ব্যাপারে অব্যাহত তৎপরতা থাকবে বলেও প্রতিশ্রুতি দেন।

পরে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ বিভিন্ন বিষয়ে সফলাতা অর্জনের কলেজের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *