সবাই ঐক্যবদ্ধ থাকলে শান্তি ও সম্প্রীতি অব্যাহত থাকবে পাহাড়ে: লে: কর্ণেল মহসিন রেজা


dighinala-picture-16-11-2016-1-copy

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা জোনের অধিনায়ক এর বিদায় ও বরণ সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ‘চিরন্তণ আটাশ’ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. মহসিন রেজা পিএসসি’ বলেছেন, দীঘিনালার মানুষের আন্তরিকতা এবং সৌহার্দ্যপূর্ণতার কারণে সকল সম্প্রদায়কে নিয়ে শান্তি ও সম্প্রীতির মধ্য দিয়ে বিগত দিনগুলি অতিবাহিত করতে পেরেছি। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে আাগামী দিনেও শান্তি ও সম্প্রীতি অব্যহত থাকবে। তবে আমি যেখানেই থাকি না কেন, স্মৃতিবিজড়িত দিনগুলি আমার চিরস্মরণীয় হয়ে থাকবে। আমাকে যেভাবে সহযোগীতা করা হয়েছে, এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষার স্বার্থে ঠিক সেভাবেই নবাগত অধিনায়ক তথা ২০বেঙ্গলকে সহযোগীতার করার আহ্বান রইল।

মঙ্গলবার রাতে দীঘিনালা থানায় আয়োজিত চিরন্তণ আটাশ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. মহসিন রেজা’র বিদায় সংবর্ধণা এবং ২০ই বেঙ্গল এর নবাগত অধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন এর বরণ অনুষ্ঠানে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ২০ই বেঙ্গল এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দীন পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা।

এছাড়াও আরও ছিলেন ব্যবসায়ী আলহাজ্ব মো. জসিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুব আলম, উপজেলা পল্লী উন্নয়ন ও সমবায়  এর চেয়ারম্যান আনন্দ মোহন চাকমা, এবং দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা থানা বাজার চৌধুরী জেসমিন চাকমা প্রমূখ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *