সন্ত্রাসী গোষ্ঠীর রাষ্ট্রদ্রোহী স্বায়ত্ব শাসনের প্রচেষ্টাকে কঠোর হস্তে দমন করা হবে


b1-copy

সাজেক প্রতিনিধি:

সন্ত্রাসী গোষ্ঠীর রাষ্ট্রদ্রোহী স্বায়ত্ব শ্বাসন প্রতিষ্ঠার যে কোন প্রচেষ্টাকে কঠোর হস্তে দমন করা হবে। মঙ্গলবার সকাল ১১টায় রাঙ্গামাটি সাজেকের বাঘাইহাট জোনে আয়োজিত মত-বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিজে.সম মাহবুবউল আলম(পিএসসি) এ কথা বলেন।

তিনি আরও বলেন সন্ত্রাসী গোষ্ঠীরা চায়না সাজেকের জনগণের ভাগ্য উন্নয়ন হোক সুখে শান্তিতে বসবাস করুক উপজাতীয় জনগণের জীবনমান উন্নয়ন হোক। তারা চায় সবসময় এ এলাকার জনগণকে অস্ত্রের মুখে জীম্মি করে রাখতে। উন্নয়ন ও আধুনিকতার ছোঁয়া থেকে দূরে রাখতে। এলাকার জনগণের উপার্যিত অর্থ থেকে চাঁদা আদায় করে ভোগবিলাসী জীবন যাপন করছে সন্ত্রাসীরা। এ অঞ্চলের জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষে সরকার ও নিরাপত্তাবাহিনীর আন্তরিকতায় আজ সাজেক পর্যটন কেন্দ্র হয়েছে। আর এ পর্যটন কেন্দ্র হওয়ায় সাজেকের জনগণের জীবনযাত্রার মান ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নে সন্ত্রাসী গোষ্ঠীরা একের পর এক বাধা সৃষ্টি করে এলাকার জনগণকে উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত করতে বিভিন্ন অপকৌশলের পথ অবলম্বন করছে। সাজেকের জনগণের এ উন্নয়নের অগ্রযাত্রাকে কোন মহল বা সন্ত্রাসি গোষ্ঠি যেন বাধা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকার জন্য আহ্বান জানান তিনি।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন অধিনায়ক লে ক. আলী হায়দার সিদ্দীকী(পিএসসি), বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মঈনুল, সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুর আনোয়ার, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানজ্যোতি চাকমাসহ বাঘাইহাট জোনের আওতাধীন এলাকার সকল গন্যমান্য ব্যক্তিবর্গ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *