সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে নানিয়ারচরে বিক্ষোভ সমাবেশ


33333

রাঙামাটি প্রতিনিধি :

চাঁদাবাজি, অপহরণ, খুনসহ সকল সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলায় বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য যুবফ্রন্ট নামে একটি আঞ্চলিক সংগঠন। রবিবার সকালে নানিয়ারচর উপজেলা মাঠ প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে নানিয়ারচর উপজেলা শাখার পার্বত্য যুবফ্রন্টের সভাপতি মো. মিলন মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলার পার্বত্য যুবফ্রন্টের সভাপতি মো. আব্দুল মান্নান রানা, উপদেষ্টা মো. মুজিবুর রহমান, নানিয়াচর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আরিফ খান বাবু, সাংগঠনিক সম্পাদক মো. আল মামুন , মো. তৌহিদুল ইসলাম প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, পার্বত্যাঞ্চলে যতদিন অবৈধ অস্ত্র থাকবে ততদিন পার্বত্যাঞ্চল থেকে চাঁদাবাজি, অপহরণ, খুনসহ সকল সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ হবে না। অবৈধ অস্ত্রের কাছে আজ পার্বত্যাঞ্চলের বসবাসরত নিরীহ বাঙ্গালি জিম্মি  হয়ে আছে। সমাবেশে বক্তারা আরও বলেন, বাঙ্গালিদের উপর নানা অত্যাচার, নির্যাতন করে পার্বত্যাঞ্চল থেকে বাঙ্গালিদের উৎখাত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে সন্তু লারমা। তাই পার্বত্যাঞ্চল থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করে বাঙ্গালিদের অধিকার ফিরিয়ে দেওয়ার সরকারের কাছে জোর দাবি জানানো হয় সমাবেশে এবং ১০ ডিসেম্বর ভোর রাতে বাঙ্গালিদের আনারস ফল গাছ কেটে দিয়েছে পাহাড়ের উপজাতি সন্ত্রাসীরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন পার্বত্য যুবফ্রন্টের নেতা-কর্মীরা।

বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে নানিয়ারচর উপজেলার শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে লঞ্চঘাটে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *