parbattanews bangladesh

সত্যি সত্যিই সহশিল্পীকে খুন করলেন তিশা!

পার্বত্যনিউজ ডেস্ক:

খুনের দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যিই সহশিল্পীকে খুন করে বসেন তিশা! হ্যা পাঠক, সম্প্রতি এমনই এক থ্রিলারধর্মী টেলিফিল্মে অভিনয় করলেন ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আর এ কারণেই এমন থ্রিলিং লুকে দেখা যাচ্ছে তিশাকে।

এবারের ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করছেন তিনি। এর মধ্যে মাহমুদ দিদারের পরিচালনায় বিশেষ টেলিফিল্ম ‘জেনিফার তুমি রক্তগোলাপ’- এ অভিনয় করেন তিশা। ছবিটিতে এক ভিন্ন থ্রিলিং লুকে দেখা গেছে তিশাকে।

এই টেলিফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। রাজধানীর এফডিসি ও প্রিয়াংকা শুটিং স্পটে টানা তিন দিন টেলিফিল্মটি চিত্রায়িত হয়েছে। তাতে দেখা গেছে, নিজের সিনেমায় কিলারের চরিত্রে অভিনয় করতে গিয়ে সেই ভিলেনকেই সহশিল্পী হিসেবে চান জেনিফার।

অতঃপর খুনের দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যিই তাকে খুন করে বসেন জেনিফার। এমনই নাটকীয়তায় এগিয়ে যায় টেলিফিল্মের গল্প। মাহমুদ দিদারের গল্পে টেলিফিল্মটির চিত্রনাট্য করেছেন মোহাম্মদ আলী ও রায়হান আসাদ।

এদিকে, সম্প্রতি ভারতীয় পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমায় অভিনয় করার কথা শোনা গিয়েছিল। কিন্তু তিশা জানালেন ব্যস্ততার জন্য ছবিটি তিনি করছেন না।

তিশা বলেন, শিডিউলঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি।