শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হচ্ছে


চকরিয়া প্রতিনিধি:

শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হচ্ছে। উন্নয়নের সুফল চকরিয়া-পেকুয়া জনপদের মানুষের কাছেও পৌঁছে দেয়া হচ্ছে। এখানে অতীতে আওয়ামী লীগে সেই ধরণের যোগ্য প্রতিনিধি না থাকার কারণে চকরিয়া-পেকুয়াবাসি উন্নয়নের ক্ষেত্রে চরম বৈষম্যের শিকার হয়েছে। আমরা আগামীতে আর উন্নয়ন বৈষম্যের শিকার হবো না।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলার বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১০ ডিসেম্বর বিকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম এসব কথা বলেন।

তিনি বলেন, চকরিয়া-পেকুয়াবাসিকে এগিয়ে যেতে হবে। সরকারের চলমান উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে হবে। তার জন্য আগামী একাদশ নির্বাচনে এখানে  শেখ হাসিনা তথা আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। এইজন্য এখন থেকে দলের প্রতিটি নেতাকর্মীকে প্রস্ততি নিতে হবে। প্রতিটি জনপদে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে নেতাকর্মীদেরকে কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগে সভাপতি বাবুল আক্তার, সাধারণ সম্পাদক মাস্টার আনোয়ার হোসেন, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়েজ আহমদ লালু প্রমুখ। এছাড়াও অনুষ্ঠিত সভায় ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইলে সেইভাবে সকলকে কাজ করতে হবে। কারণ উন্নয়নের জন্য শেখ হাসিনার নেতৃত্বে সফল আওয়ামী লীগের সরকারের কোন বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *