শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে চ্যাম্পিয়ন সমাজ কল্যাণ সংঘ


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

“গোষ্ঠী ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশ গড়ি, সম্প্রীতির খাগড়াছড়ি” এ শ্লোগানে বিপুল উৎসাহ ও উদ্দীপনা এবং টান টান উত্তেজনার  মধ্য দিয়ে খাগড়াছড়ি মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সমাজ কল্যাণ সংঘ। মঙ্গলবার(১৩মার্চ) বিকালে মহালছড়ি স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

টান টান উত্তেজনার মধ্যে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে কেউ গোল দিতে পারেনি। পরে খেলার দ্বিতীয়ার্ধে ৩২ মিনিটের মাথায় সমাজ কল্যাণ সংঘের খেলোয়ার এনামুল দলের পক্ষে একমাত্র গোলটি করেন।

খেলা শেষে মহালছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মোসতাক আহম্মেদ বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রাফি তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন মহালছড়ি জোন উপঅধিনায়ক মেজর মেহেদী হাসান, মহালছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যামন বিমল কান্তি চাকমা, নির্বাহী কর্মকর্তা তামান্না নাসরিন উর্মি, মহালছড়ি থানার ওসি জোবায়রুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন শীল প্রমুখ।

খেলায় যৌথভাবে সর্বচ্চো গোলদাতা নির্বাচিত হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রের সিদ্দিক হোসেন ও আশরাফুল ইসলাম মিঠু। সেরা খেলোয়াড় হয়েছে একই দলের মো. রোকন। চ্যাম্পিয়ন দলকে নগদ ২৫হাজার টাকা ক্রেস্ট ও মেডেল প্রদান করা হয়। এছাড়া রানার্স আপকে ১৫ হাজার টাকা, ক্রেস্ট ও মেডেল প্রদান করা হয়।

গত ৪ মার্চ মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। এ কাপে ৪টি গ্রুপে ১২টি দল অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *