শিলখালীতে যুবদলের কমিটি গঠিত


পেকুয়া প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পেকুয়া উপজেলার আওতাধীন শিলখালী ইউনিয়নের ২ নং ও ৪ নং ওয়ার্ড যুবদলের কমিটি গঠিত হয়েছে।

শনিবার ১১ নভেম্বর বিকাল ৩ টায় শিলখালী হাই স্কুল ষ্টশনে ইউনিয়ন যুবদলের সভাপতি ও শিলখালী ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুল আওয়ালের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু তাহের ফরহাদের পরিচালনায় এ সম্বেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও শিলখালী ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ মাষ্টার জুবাইর আহমদ।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সভাপতি ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান জেড় এম মোসলেম উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন বি এন পির আহবায়ক কমিটির সদস্য আব্দুর রশিদ, আসহাব উদ্দিন, আবু ছিদ্দিক এমইউপি, মোজাম্মেল, উপজেলা যুবদলের সহ সভাপতি আরিফুল ইসলাম বিটু, জালাল উদ্দিন, উপজেলা যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আবু মুছা, উপজেলা যুবদলের সহ শিল্প বিষয়ক সম্পাদক রিদুয়ানুল ইসলাম।

সম্মেলন শেষে ২ নং ওয়ার্ড যুবদলে আবদু শুক্করকে সভাপতি, মোস্তাক আহমদকে সিনিয়র সহ সভাপতি, মুফিজকে সাধারণ সম্পাদক, শেকাবউদ্দিন কে যুগ্ম সম্পাদক, আব্দুল মজিদকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এদিকে ৪ নং ওয়ার্ড যুবদলে মোরশেদ আলম কে সভাপতি, মোহাম্মদ মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক, গিয়াস উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় বলে ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল আওয়াল ও সাধারণ সম্পাদক আহমদ শফি এবং সাংগঠনিক সম্পাদক আবু তাহের ফরহাদের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে, উক্ত কমিটির নেতৃত্ববৃন্দরা আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন যুবদল বরাবর প্রেরণ করার নিদের্শ দেওয়া হয়েছে।

সভায় বক্তরা বলেছেন, আগামী ২০১৯ সালের জাতীয় নির্বাচনে যদি বি এন পি নির্বাচনে যায় তাহলে বিএনপির প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বিজয় নিশ্চিত করতে হবে। আজকেই যারা নতুন নেতৃত্বে আসছে তাদের বলিষ্ট নেতৃত্বের মাধ্যমে যুবদলের আগামী দিনের পথ চলা সুগম হবে।  তারাই সালাহউদ্দিন আহমদের হাতকে শক্তিশালী করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *