শিক্ষার্থীরা ডিজিটাল শিক্ষা গ্রহণ করে দেশসেবায় অবদান রাখতে হবে – এমপি বদি


TEKNAF PIC 27-8-16 (10) copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়  ও বহুমুখী ঘুর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে বিদ্যালয়ে ভবনে স্কুল শিক্ষিকা জাহিদা সুলতানা লাকীর সঞ্চালনায় এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি নুরুল হুদা।

উদ্ভোধনী অনুষ্ঠানে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন,  প্রতিটি  ছাত্রছাত্রী ডিজিটাল শিক্ষা গ্রহণ করে দেশ সেবায় অবদান রাখতে সকলকে এগিয়ে আসতে হবে।  প্রতিটি মায়ের সন্তানদের সুশিক্ষা নিশ্চিত করার দায়িত্ব আমাদের এবং শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের পাঠানো দায়িত্ব অভিভাবকদের।  মাদক থেকে দুরে থাকতে এবং ইয়াবাকে ঘৃনা করার আহবান জানিয়ে তিনি আরো বলেন,  প্রায়  ১ কোটি ৯৫ লাখ  ব্যয়ে  নির্মিত মাল্টিমিডিয়া ক্লাসরুমগুলো নিয়মিত চালু রাখলে  ভবিষ্যতের কোমলমতি ছাত্রছাত্রীদের কাজে আসবে।

অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ, ঠিকাদার দীপাংকর বড়ুয়া পিন্টু, আওয়ামীলীগ নেতা  জহির আহমদ এমএ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. আলম বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহসহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *