Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

শাবানাকে দেখে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

পার্বত্যনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী শাবানা। এসময় শাবানাকে দেখার সঙ্গে সঙ্গেই দু’হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নেন প্রধানমন্ত্রী।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি জানান, সোমবার সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আধা ঘণ্টার মতো সময় কাটান তারা। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দুই অভিনেত্রী শাবানা ও মৌসুমীর ছবি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, নির্মাতা মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।

গুলজার বলেন, “বরেণ্য চিত্র নির্মাতা আজিজুর রহমান গুরুতর অসুস্থ। তার সুস্থতার জন্য বিদেশে নিয়ে চিকিৎসার বিষয়ে সহায়তা চাইতেই প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম আমরা। শেখ হাসিনা আমাদের আশ্বাস দিয়েছেন আজিজুর রহমানের পাশে দাঁড়ানোর। তার আন্তরিকতায় মুগ্ধ হয়েছি।”

গুলজার নিজের ফেসবুকে লিখেছেন, ‘আজ আমার জীবনের একটি স্মরনীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোন দিন ভুলতে পারবো না। শাবানা আপা, আলমগীর ভাই, ওয়াহিদ সাদিক ভাই, মৌসুমী এবং আমি গিয়েছিলাম আমাদের বড় বোনের সাথে দেখা করতে। শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি দু’হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপলুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তার পর আমি ধারন করলাম তাঁদের বিরল মুহূর্তের এই ছবিটি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন