শান্তি চুক্তির ২০তম বর্ষপূর্তি উপলক্ষ্যে মহালছড়িতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোন এর উদ্যোগে পার্বত্য শান্তি চুক্তির ২০ বছর পূর্তি উপলক্ষ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) বেলা ৩টার সময় মহালছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যলয়ের খেলার মাঠে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

এসময় মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মাদ মোসতাক আহাম্মদ পিএসসি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে  শান্তির প্রতিক পায়রা উড়িয়ে  প্রীতি ফুটবল ম্যাচ এর উদ্বোধন করেন।

এ প্রীতি ফুটবল ম্যাচে মহালছড়ি উপজেলার চারটি ইউনিয়নের দুইটি দল ১নং মহালছড়ি সদর ইউপি ও ২নং মুবাছড়ি ইউপি মিলে এক দল এবং ৩নং মাইসছড়ি ও ৪নং ক্যাংঘাট ইউ মিলে এক দল হয়ে ওই  প্রীতি ফুটবল ম্যাচ এ অংশ নেয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল কে ট্রফি দেওয়া হয়। খেলাটি ৩ – ১ গোলে শেষ হয়, খেলায় মহালছড়ি ও মুবাছড়ি ইউপি চ্যাম্পিয়ন এবং মাইসছড়ি ও ক্যাংঘাট ইউপি রানার্সআপ হয় ও সেরা খেলোয়ার নির্বাচিত হয় মো. আশরাফুল ইসলাম (মিটু)।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহালছড়ি জোনের জোন উপ অধিনায়ক মেজর মোহাম্মদ মনজুর-ই-এলাহী, পিএসসি, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরীন ঊর্মি, ৬ আর্ম পুলিশের এএসপি মো. রফিকুল ইসলাম, সাবেক খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান বাবু রুইথি কার্বারী, মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী,  মহালছড়ি থানার অফিসার ইনর্চাজ মো. জোবাইরুল হক, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন শীল, মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা, মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *