শহীদ জিয়ার ভাস্কর্যে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের শ্রদ্ধা


খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্যে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানিয়েছে নবগঠিত খাগড়াছড়ি জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

বুধবার (৬ জুন) সকাল ১০টার দিকে শহরে স্থাপিত শহীদ জিয়ার স্মৃতি ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ করেন।

এ সময় নবগঠিত ছাত্রদল নেতৃবৃন্দের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আবসার, জেলা বিএনপি নেতা মোশারফ হোসেন চেয়ারম্যান ও জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।

নবগঠিত জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহেদুল ইসলাম সুমন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, বেগম জিয়ার মুক্তি ও এ ফ্যাসিস্ট সরকারকে আন্দোলনের মাধ্যমে উৎখাত করতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে জেলা ছাত্রদল বড় ভূমিকা রাখবে।

এসময়, কমিটি পেয়ে আমরা আনন্দিত এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দেওয়া হবে বলেও জানান তিনি।

এর আগে গত ৪ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপদি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল হাসানের যৌথ স্বাক্ষরে মো. শাহেদুল ইসলাম সুমনকে সভাপতি, মো. জাহেদুল আলমকে সাধারণ সম্পাদক ও মো. একরাম হোসেন রানাকে সাংগঠকি সম্পাদক করে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের ‘সুপার সিক্স’ কমিটি ঘোষণা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *