শনিবার থানচিতে নবান্ন উৎসবে যোগ দিবেন পার্বত্য প্রতিমন্ত্রী


থানচি প্রতিনিধি:

বাংলদেশ ও মিয়ানমার সীমান্ত ঘেঁষা বান্দরবানে থানচি উপজেলা সদরে শান্তি যোসেফ ক্যাথলিক মিশন ও ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের যৌথ আয়োজনে শনিবার নবান্ন উৎসবে যোগ দিবেন বীর বাহাদুর এমপি।

এই উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের কঠোর নিরাপত্তা বেস্টনিসহ ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। থানচি উপজেলা সর্বস্তরে জনসাধারনের প্রানে সঞ্চালন ও উৎসব মূখর পরিবেশে মুখরিত হচ্ছে।

প্রশাসনে সূত্র বলছে, নবান্ন উৎসবের যোগ দেবার আগে উপজেলা সদরে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) তত্বাবধানে ৭ কোটি টাকা ব্যয়ের ৫শ আসন বিশিষ্ট অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হল নির্মাণ কাজ, গণপূর্ত বিভাগ (পিডব্লিউডি) তত্বাবধানে ৯ কোটি টাকা ব্যয়ের নিরাপত্তাবাহিনীদের ৪তলা বিশিষ্ট থানা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এবং স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অর্থায়নের ২০১৫-১৭ সালে ৭ কোটি টাকা ব্যয়ের নব নির্মিত কোমল মতি শিক্ষার্থীদের ছাত্রাবাস ভবন উদ্বোধন শেষে শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ করবেন।

পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর ও জেলা প্রশাসক দিলিপ কুমার বণিক, পুলিশ সুপার সনজিদ কুমার রায়, জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী সাথে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *