শক্তিমান চাকমার মরদেহ হাসপাতাল মর্গে: ঘটনাস্থলসহ রাঙামাটিতে উত্তেজনা  


নিজস্ব প্রতিনিধি

রাঙামাটির নানিয়াচর উপজেলা চেয়ারম্যান ও জেএসএস (এমএন লারমা গ্রুপের) কেন্দ্রীয়  কমিটির সহ-সভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে প্রকাশ্যে উপজেলা কার্যালয়ের সামনে গুলি করে হত্যার পর ওই এলাকাসহ রাঙামাটিতে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে যৌথ বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

এদিকে গুরুতর আহত রুপম চাকমাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  ময়না তদন্তের জন্য নানিয়ারচর উপজেলার চেয়ারম্যান শক্তিমান চাকমার মরদেহ রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে রাঙামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবির বলেন, এলাকার  সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এবং নানিয়াচরে পুলিশি টহল জোরদার করা হয়েছে। পাশাপাশি নিরাপত্তা বাহিনী টহল দিচ্ছে বলে তিনি জানান। ঘাতকদের আটকে যৌথ বাহিনী তল্লাশী অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপ কেন্দ্রীয় কমিটির (জেএসএস সংস্কার)  সহ-সভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩মে) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় চেয়ারম্যানের সাথে থাকা জেএসএস সংস্কারের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রূপম চাকমা গুলিবিদ্ধ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *