লামা বাজারে মোবাইল কোর্টে ৮ ব্যবসায়ীকে জরিমানা

লামা প্রতিনিধি:

উপজেলার পৌরসভার লামা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আলোকে মোবাইল কোর্টের মাধ্যমে ৮ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

শনিবার(২৬ মে) উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট নূর-এ জান্নাত রুমি মোবাইল কোর্ট পরিচালনা করে অতিরিক্ত দাম রাখা, মেয়াদ উত্তীর্ণ ও অপরিচ্ছন্ন পণ্য সামগ্রী বিক্রি এবং মূল্য তালিকা না টাঙানোর  অভিযোগে ব্যবসায়ীদের জরিমানা করে শতর্ক করে দেন।

একই সময় লামা পৌরসভার কাউন্সিলর মো. জাকের হোসেনকে নিজ দোকানে পণ্য সামগ্রীর মূল্য তালিকা না টাঙানো এবং ভেজাল পণ্য সামগ্রী বিক্রির অপরাধে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট এ নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর সাথে অপরিচ্ছন্ন মুরগি বিক্রি করায় ব্যবসায়ী সিদ্দিকুর রহমান (ডন)কে ২ হাজার, ভেজাল পণ্য বিক্রি এবং মূল্য তালিকা না ঝুলানোর কারণে ব্যবসায়ী পাঁচ কড়িকে ১ হাজার, মো. ইব্রাহিমকে ১ হাজার, জালাল উদ্দিনকে ১ হাজার, মো. সালাউদ্দিনকে ১ হাজার, অতিরিক্ত দাম রাখায় মাছ ব্যবসায়ী মো. আজাদকে ২ হাজার, পঁচা ও বাসীখাবার বিক্রির অভিযোগে চা দোকানদার মো. রফিকুলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করার সময় স্যানিটারি ইন্সপ্যাকটার মাধুবিলতা আসাম ও লামা থানা পুলিশ একটি টিম উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন