Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লামায় ৪ ট্রাক অবৈধ পাথরসহ ২জন আটক

lama pic-23.3

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের লামায় অবৈধভাবে পাচারকালে পুলিশ অভিযান চালিয়ে ৪ ট্রাক পাথরসহ ২জনকে আটক করেছে। বৃহষ্পতিবার লামা-চকরিয়া সড়কের কবিরার দোকান নামকস্থানে পাথর ভর্তি ট্রাকগুলো জব্দ করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান ডিবি পুলিশ লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের বনপুর কবিরার দোকান এলাকায় পুলিশ ওৎ পেতে থাকে। পাথর পাচার কালে ৪টি ট্রাক আটক করে। এসময় অবৈধ পাথরসহ আব্দুল জলিল ও মো. ইউনুছকে আটক করে ডিবি পুলিশ। জব্দকৃত পাথর ভর্তি ট্রাক কুমারী পুলিশ ফাঁড়িতে রয়েছে বলেও জানায়। জব্দকৃত পাথরের আনুমানিক পরিমাণ ৮শত ঘনফুট এবং মূল্য ৪০ হাজার টাকা। জব্দকৃত ৪টি ট্রাকের মূল্য দেখানো হয়েছে ৫০ লক্ষ টাকা।

ডিবি পুলিশের এসআই মো. রাফিকুল ইসলাম জামান বাদী হয়ে ১৯৯২ সালের খনিজ সম্পদ নিয়ন্ত্রণ ও উন্নয়ন আইন’র ৫ ধারায় ১২জনকে আসামী লামা থানায় মামলা করা হবে।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, লামা সিনিয়র জুডিসিয়াল আদালত গ্রেফতারকৃত ২জনকে জেল হাজতে প্রেরণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন