লামায় ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপ-কেন্দ্রের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের লামায় ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপ-কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(১৬ফেব্রুয়ারি) লামা পৌরসভার মধুঝিরিস্থ বিদ্যুৎ  উপ-কেন্দ্রটির উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। পরে তিনি জনসভায় বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসক দীলিপ কুমার বণিক, বিদ্যুৎ বিভাগের প্রকল্প পরিচালক প্রকৌশলী মতিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাশরুফ হোসেন, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল, জেলা পরিষদ সদস্য মোস্তাফা জামাল, ফাতেমা পারুল, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বীর বাহাদুর বলেন, বর্তমান সরকার প্রধানের আন্তরিকতায় তিন পার্বত্য জেলায় ব্যবপক উন্নয়ন হয়েছে। প্রতিটি ইউনিয়নের পাড়ায় পাড়ায় রাস্তাঘাট নির্মাণ, স্কুল, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করা হয়েছে। শান্তি চুক্তির ফলে পাহাড়ে শান্তি এসেছে। ভবিষ্যতে উন্নয়নের ধারা অব্যাহত রাকতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান।

পরে তিনি উপজেলায় নব-নির্মিত একটি বাড়ি একটি খামার অফিসের, লামামুখ মসজিদের উদ্বোধন এবং লামামুখ তপোবন বিদর্শন ভাবনা কেন্দ্রের ভিত্তি প্রস্তর এবং দেবমানব ড. এফ দীপংকর মহাথের (ধুতাঙ্গ ভান্তের) একক সদ্ধর্মদেশনা সভায় যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *