লামায় সেনাবাহিনীর গাড়ি দুর্ঘটনায় ১২ সেনা সদস্য আহত


লামা প্রতিনিধি:

উপজেলার লামা ফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জা পাহাড়ের লাইনঝিরির কাছাকাছি সেনাবাহিনীর একটি গাড়ি দুর্ঘটনায় ১২জন সেনা সদস্য আহত হয়েছে।

শনিবার(৭জুলাই) বিকালে চকরিয়া হতে আলীকদম যাওয়ার পথে সেনাবাহিনীর ৩৯বীর আলীকদম ইউনিট এর গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। সেনাবাহিনীর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাগানের ঘরে চাপা দেয়।

সেনাবাহিনীর ৩৯বীর ইউনিট ও লামা ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলার রামু সামরিক হাসপাতালে নিয়ে গেলে হেলিকপ্টার যোগে ৫ সেনা সদস্যকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। গুরুতর আহত সেনা সদস্যরা হল মো. রনি মিয়া, রিপন, জহুরুল, মো. আলতাফ হোসেন, মাইন উদ্দিন, আরিফ ও সানি।

দুর্ঘটনার কবলে পতিত ক্ষতিগ্রস্ত বাগান বাড়ির মালিক মনির হোসেন (৪০) জানান, সেনাবাহিনী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আমাদের বাগানের মধ্যে ঢুকে পড়ে ঘরকে চাপা দেয়। দুর্ঘটনার ১০ মিনিট পূর্বে আমরা ৩জন সৌভাগ্যক্রমে ঘর থেকে বের হয়ে আসি। এতে করে আমাদের বাগানের প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আলীকদম ৩৯ বীর ইউনিট অধিনায়ক ঘটনাস্থল প্রদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *