লামায় লম্পট যুবকের ঘুষিতে গৃহবধুর চোখ নষ্ট



নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার এক লম্পটের ঘুষিতে গৃহবধুর চোখ নষ্ট করে দিল। গৃহবধু শাহিনা আক্তার কাজলী (২৫) উপজেলার সদর ইউনিয়নের মেওলারচর গ্রামের মো. জামাল এর স্ত্রী। অপরদিকে একই গ্রামের শাহাদাৎ উল্লাহর ছেলে রহমত উল্লাহ।

কাজলীর বাবা সৈয়দ নূর (৫২) বলেন, দুপুর ২টার দিকে বাড়ির পাশের টিউবয়েলে কয়েকজন মহিলারা গোসল করছিল এসময় শাহাদাৎ উল্লাহ (৫৩) গোসল করতে আসে। মহিলাদের গোসল করতে কিছুটা দেরী হলে গালমন্দ করে শাহাদাৎ উল্লাহ।

এসময় উভয়ের মধ্যে কথাবার্তা কাটাকাটির এক পর্যায়ে শাহাদাৎ উল্লাহর ছেলে রহমত এসে কাজলীকে মারধর করে। ছেলে এগিয়ে আসলে শাহাদাৎ উল্লাহও কাজলীর চুল চেপে ধরে আর রহমত এর ঘুষিতে তার বাম চোখটি নষ্ট করে দেয়। আঘাতে চোখে রক্তক্ষরণ হতে শুরু করলে কাজলীর বাবা সৈয়দ নুর এগিয়ে এসে মেয়েকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসে।

লামা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার উহ্লা ওয়াইন রাখাইন বলেন, বাম চোখ থেকে প্রচুর রক্তক্ষরণে হচ্ছে। ধারনা করা হচ্ছে চোখটি নষ্ট হয়ে গেছে। রোগীকে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে। এছাড়া রোগীর শরীরে আরো আঘাতের চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *