লামায় মোটর সাইকেল চালককে অপহরণ করে হত্যা


images

লামা প্রতিনিধি:

উপজেলার সরই ইউনিয়ন থেকে এক মোটর সাইকেল চালককে অপহরণ করে হত্যা করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১০টায় লামা সুয়ালক সড়ক সংলগ্ন একটি ঝিরি থেকে অপহৃতের লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহতের নাম কামাল উদ্দিন(৩৫)। সে সরই ইউনিয়নের হিমছড়ি পাড়ার মৃত আজু মিয়ার ছেলে এবং পেশায় ভাড়ায় মোটর সাইকেল চালক।

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে ক্যজু পাড়া বাজার থেকে যাত্রী পরিচয়ে দুই জন লোক মোটর সাইকেল চালক কামাল উদ্দিনকে গজালিয়ার উদ্দেশ্যে ভাড়ায় নিয়ে আসে। পরে বাড়ি ফিরে না যাওয়ায় আত্মীয় স্বজন সহ স্থানীয় লোকজন খুঁজতে থাকেন। অবশেষে বাগানের ঢালু পাড়ারের নিচে জঙ্গলের মধ্যে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। গজালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাতেম আলী সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছেন।

গজালিয়া ইউপি মেম্বার মিজানুর রহমান বলেন, লাশের কান থেকে রক্ত ঝরতে দেখা গেছে। নিহতের ভাই জসিম উদ্দিন জানিয়েছেন, কি কারণে তার ভাইকে হত্যা করা হয়েছে এ বিষয়ে কিছুই জানে না। তারা ভাইয়ের মৃত্যুতে হতাশ।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, মোটর সাইকেলটি গজালিয়ার একটি বাগান থেকে রবিবার সকালে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড মনে হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে। থানায় মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপালে প্রেরণ করা হয়েছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *