লামায় আবারো মোটর সাইকেল চালক খুন


লামা প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে সাজ্জাদ হোসেন (১৫) নামে এক মোটর সাইকেল চালককে হত্যা করা হয়েছে।

শনিবার(১১ নভেম্বর) বিকাল ৪টায় লামা সুয়ালক সড়কের টংগবতী এলাকার পূর্ণ চেয়ারম্যান পাড়ার দক্ষিণে একটি বাগানে মৃত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মৃত মোটরসাইকেল চালক উপজেলার সরই ইউনিয়নের আব্দুল সালাম মেম্বার পাড়ার আলী আহম্মদের ছেলে।

জানা গেছে, গত শুক্রবার(১০ নভেম্বর) বিকেলে দুইজন উপজাতি যাত্রী সরই হতে টংগবতী ভাড়া নিয়ে যাওয়ার পর নিখোঁজ হয়ে যায় সাজ্জাদ। ভাড়ায় যাওয়ার পর থেকে সে আর ফিরে আসেনি।

সরই ইউপি চেয়ারম্যান ফরিদ উল-আলম লাশ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ পাওয়ার স্থানটি বান্দরবান উপজেলায় হওয়ায় আমরা বান্দরবান সদর থানার পুলিশকে অবহিত করেছি। এখন নিহতের লাশের পাশে তার স্বজনরা রয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার জানান, গতকাল থেকে নিখোঁজ সাজ্জাদকে খুজঁছে লামা থানার পুলিশ। অবশেষে আজ তার লাশের সন্ধান পাওয়া গেছে। বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ জানান, পুলিশ লাশটি উদ্ধারে ঘটনাস্থলে যাচ্ছে।

প্রসঙ্গত, গত ২৭ মে ২০১৭ শনিবার রাত সাড়ে ১০টায় নিখোঁজের ১দিন পরে লামা সুয়ালক সড়কের গজালিয়া ইউনিয়নের ডিসি রোড এলাকার ডা. হালিমের রাবার বাগান থেকে মো. কামাল উদ্দিন (৪০) নামে আরেক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সরই ইউনিয়নের হিমছড়ি এলাকার মৃত অজু মিয়ার ছেলে। তিন উপজাতি যাত্রী সেজে তাকে হত্যা করেছিল।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *