parbattanews bangladesh

লাঙ্গলের বিজয় নিশ্চিতের মাধ্যমে এরশাদের শাসনালের সোনালী দিনে ফেরাতে হবে

চকরিয়া প্রতিনিধি:

জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলু এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি ও সুশাসন নিশ্চিত করতে হলে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটিকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। কারণ এরশাদের জাতীয় পাটির সরকারের শাসনামলের সেই ৯বছর ছিল বাংলাদেশের জন্য র্স্বণযুগ।

দেশের ১৮ কোটি মানুষ এখনো জাতীয় পাটি সরকারের উন্নয়নের কথা স্বরণ রেখেছে। দেশের যতসব বড়বড় উন্নয়ন প্রকল্প এখনো দৃশ্যমান সেইসব কাজ এরশাদ সরকারের ৯বছরের শাসনামলে হয়েছে। জাতীয় পাটির আমলেই দেশে উন্নয়নের ধারা শুরু হয়েছে। এখনো দেশের মানুষ মনেপ্রাণে বিশ্বাস করে দেশের উন্নয়নে জাতীয় পাটির সরকারের বিকল্প নেই।

তিনি বলেন, জাতীয় পাটি এখনো মহাজোটে আছে। একাদশ নির্বাচনে জোটগতভাবে নির্বাচনের সম্ভাবনা রয়েছে। আবার জাতীয় পাটি এককভাবেও নির্বাচন করতে পারে। সেইজন্য ইতোমধ্যে ৩০০ আসনে দলের প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। সেইক্ষেত্রে জোটগত হোক আর দলগত হোক এ আসনে বর্তমান এমপি ইলিয়াছই মনোনয়ন পাবে। তাই আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে জাতীয় পাটির সকলস্তরের নেতাকর্মীকে কাজ করতে হবে। আমরা চাই সারাদেশে লাঙ্গলের ভোট বিপ্লবের মাধ্যমে বাংলাদেশে পুনরায় পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সরকারের শাসনালের সোনালী দিনে ফেরাতে।

শুক্রবার বিকালে চকরিয়া উপজেলার হারবাং ইনানী রির্সোট মিলনায়তনে চকরিয়া উপজেলা জাতীয় পাটির আয়োজনে সংবর্ধনা পরবর্তী পথসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান বক্তা ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক ও কক্সবাজার জেলা পরিষদের নারী প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, জেলা পরিষদের নারী সদস্য ও চকরিয়া পৌরসভা মহিলা পাটির সভাপতি রেহেনা খানম রাহু, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুরুল আমিন।

বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, হারবাং ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মাস্টার অংকে ছিং, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি জাহাংগীর আলম, সাবেক সভাপতি মাহাবুব ছিদ্দিকী, সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি মোহাম্মদ হোসেন মেম্বার। এমপির সহকারি নাজিম উদ্ধিন ছাড়াও সভায় চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন