লক্ষ্মীছড়িতে কমিউনিটি পুলিশিং বিষয়ক সভা


RGGREGRHETG

লক্ষ্মীছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জানুয়ারি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. আরিফ ইকবাল।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক লেলিন কুমার চাকমা, মো. নুরে আলম, আব্দুর রশীদ মোল্লা, আব্দুল মাজেদ গাজি, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা ও লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো. মোবারক হোসেন।

বক্তারা কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে প্রসংশা করে বলেন, এই কমিটি সঠিকভাবে কাজ করলে, এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা, সমাজে বাল্যবিবাহ বন্ধ, যৌতুক, মাদক নিয়ন্ত্রণ, চুরি,ডাকাতিসহ সমাজের নানা অপরাধমূলক কর্মকাণ্ড কমিয়ে আনা সম্ভব।

অনুষ্ঠানের সভাপতি থানার অফিাসার্স ইনচার্জ মো. আরিফ ইকবাল সকলকে অবহিত করেন যে, সবসময় যাকে পাওয়া যাবে, যিনি মানুষের কল্যাণে এগিয়ে আসবেন এবং পুলিশকে সহযোগিতা করবে এমন ব্যক্তিদের নাম প্রস্তাবনার ভিত্তিতে যাচাই-বাছাই করে একটি পূর্ণাঙ্গ উপজেলা কমিউনটি পুলিশিং কমিটি গঠন করা হবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *