লক্ষীছড়ি হাইস্কুলের ম্যানেজিং কমিটিতে অংগ্য প্রু মারমা সভাপতি নির্বাচিত


1y214235-34

লক্ষীছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলা সদরে অবস্থিত মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা। বুধবার বিকেল সাড়ে ৩টায় নির্বাচিত চারজন সদস্য, তিনজন শিক্ষক প্রতিনিধি, দাতা সদস্য ও মহিলা সংরক্ষিত আসনের সদস্যসহ মোট নয় জনের প্রদত্ত গোপন ভোটের মাধ্যমে তিনি সভাপতি হিসেবে নির্বাচিত হন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সারওয়ার ইউসুফ জামালের সভাপতিত্বে সভাপতি নির্বাচনের বৈঠক শুরু হলে জেলা পরিষদ সদস্য রেপ্রচাই চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা ও ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমার নাম প্রস্তাবনায় আসে।

উপস্থিত কমিটির সদস্যগণ গোপন ব্যালটে প্রার্থী মনোনীত করার সিদ্ধান্ত নেয়। ভোট গণনা শেষে, ছয় ভোট পান অংগ্য প্রু মারমা, দু ভোট পান সুপার জ্যোতি চাকমা এবং এক ভোট পান রেপ্রচাই চৌধুরী। এই নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীরা জয়ের প্রত্যাশায় নানা লবিং তদবির করায় উত্তেজনা এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয় বলে জানা গেছে।

গত ৭ অক্টোবর অভিভাবকদের ভোটে ৪জন সদস্য নির্বাচত হন। এই কমিটিতে পদাধিকার বলে সদস্য সচিব হবেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং পরবর্তিতে কমিটির প্রথম সভায় একজন বিদ্যুৎসাহী সদস্যকে কো-অপ্ট করা হবে বলে সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *