লংগদু সেনাজোনের উদ্যোগে খেদারমারা মাঠে প্রীতি ফুটবল ম্যাচ


লংগদু প্রতিনিধি:

লংগদু সেনা জোন (২১ বীর) উদ্যোগে খেদারমারা (বাঘাইছড়ি) উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৮ সেপ্টেম্বর) বিকাল তিনটায় লংগদু সেনা জোন একাদশ বানাম বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ও সার্বোয়াতলী ইউনিয়ন একাদশের মধ্যে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফুটবল খেলা দেখতে দুই ইউনিয়ন থেকে মাঠের চতুরপাশে কমপক্ষে চার হাজার দর্শকের সমাগম ঘটে। নব্বই মিনিটের খেলায় নির্ধারিত সময়ে কোন পক্ষই গোল করতে পারেনি। শেষে ট্রাইবেকারে খেদারমারা ইউনিয়ন একাদশ লংগদু জোন একাদশকে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেদারামারা ইউনিয়নের চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু জোনের (২১ বীর) জোন কমান্ডার লে. কর্নেল শফিকুর রহমান পিপিএম, পিএসসি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মারিশ্যা বিজিবি জোন(২৭ বিজিবি) কমান্ডার লে. কর্নেল মাহাবুবুল আলম, বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা, বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো. জানে আলম।

এসময় বক্তারা বলেন, নিজের সমাজ ও দেশের উন্নয়ন করতে হলে আগে শিক্ষা অর্জন করতে হবে। কারণ শিক্ষা ছাড়া কোন উপায় নাই। কোন গুজবে কান দেওয়া যাবেনা। একটি গুজব দেশ জাতি ও সমাজকে ধ্বংস করে দিতে পারে। তাই সম্প্রদায়িক সম্প্রীতিতে বসবাস করতে হবে। এলাকায় একে অপরের ভ্রাতৃত্ববোধ ও সম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকলে দ্রুত উন্নয়ন হয়।

এছাড়া অতিথি হিসেবে খেদারমা বনবিহারের অধ্যক্ষ সুমন জ্যোতি ভান্তে, রাঙামাটি সাংসদ সদস্যের লংগদু প্রতিনিধি মনিশংকর চাকমা, খেদারমারা সাবেক ইউপি চেয়ারম্যান সুচিত্র চাকমাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ এতে উপস্থিত ছিলেন।

শেষে মারিশ্যা বিজিবি জোন কমান্ডার লে. কর্নেল মাহাবুবুল আলম জোনের পক্ষ থেকে উভয় দলের খেলোয়াড়দেরকে নগদ পাঁচ হাজার টাকা করে দশ হাজার টাকা পুরস্কার হিসেবে প্রদান করেন। পরে অন্যান্য অতিথিগণ চ্যাম্পিয়ন দলের নিকট ট্রফি ও অন্যান্য পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *