লংগদুর দুর্গম জনপদে চিকিৎসা সহায়তা দিয়েছে নিরাপত্তাবাহিনী


লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদু উপজেলার দুর্গম জনপদ উত্তর রহমতপুরে চার শতাধিক পাহাড়ি-বাঙ্গালী গরীব জনসাধারণকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা দিয়েছে লংগদু সেনা জোন।

বুধবার, লংগদু সেনা জোনের উদ্যোগে উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের উত্তর রহমতপুর এলাকায় সকাল আটটা থেকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা দেওয়া হয়।

লংগদু জোনের জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী পিএসসি উপস্থিত থেকে এই চিকিৎসা সহায়তা ক্যাম্প উদ্বোধন করেন। এসময় কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা মিয়া, সুপারিপাতাছড়া সাব জোন কমান্ডার তানজিমুল আনোয়ার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী বলেন, উপজেলার দুর্গম এলাকাগুলোতে যেখানে গরীব জনসাধারণ দুরত্ব ও দূর্গমতার কারণে উপজেলা সদরে গিয়ে প্রয়োজনীয় নুন্যতম চিকিসাটুকু করাতে পারেনা। তাই, জোনের উদ্যোগে আমরা সেসব দুর্গম এলাকাগুলোতে গিয়ে গরীব জনসাধারণকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা দিচ্ছি। এটি একটি মানব সেবামূলক কাজ। জোনের এই কাজের উদ্যোগ অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

পরে জোনের আরএম ও ক্যাপ্টেন মো. রুবেল আজাদ দেড় শতাধিক পাহাড়ি নারী পুরুষ ও তিন শতাধিক বাঙ্গালী নারী, পুরুষ ও শিশুকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা প্রধান করেন। এসময় জোনের মেডিক্যাল এ্যসিসটেন্ট কর্পোরাল নজরুল ইসলাম সহ সেনা সদস্যরা একাজে বিশেষভাবে সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *