লংগদুতে ৩৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী


লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলার সেনা জোনের (জুনিয়র টাইগার্স) জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী বলেছেন, রাজনগর বিজিবি জোনের ৩৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন একটি আদর্শবান ব্যাটালিয়ন। দেশের উন্নয়নে এবং জনসাধারণের জানমাল রক্ষায় এই ব্যাটালিয়নের সকল সদস্য ও কর্মকর্তাগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই, আমি এই ব্যাটালিয়নের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

রোববার (৮ জুলাই) রাজনগর বিজিবি জোন ৩৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লংগদু সেনা জোনের (জুনিয়র টাইগার্স) জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী এসজিপি, পিএসসি এসব কথা বলেন।

এদিন ৩৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজনগর বিজিবি জোন সদরে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে ছিলো- সকাল ৬টায় জাতীয় ও ব্যাটালিয়নের পতাকা উত্তোলন, খেলাধুলা, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রীতিভোজে রাজনগর বিজিবি জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর এ,এস,এম কামরুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, রাজনগর বিজিবি জোনের আরএমও ক্যাপ্টেন মোশারফ, লংগদু সেনা জোনের ২১ বেঙ্গলের ক্যাপ্টেন ইশতিয়াক উদ্দিন, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মো. এখলাস মিয়া খান, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, উপজেলা নির্বাচন অফিসার মো. জমির হোসেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জগদিশ চাকমা প্রমূখ।

প্রধান অতিথি লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী প্রীতিভোজের আগে আনুষ্ঠাকিভাবে ৩৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

শেষে সন্ধ্যায় ব্যাটালিয়নের সকল সদস্য ও কর্মকর্তাগণ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *