লংগদুতে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত


লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুতে বাংলাদেশ ছাত্রলীগ মাইনীমুখ ইউনিয়ন শাখার উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার, সন্ধ্যায় লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত টুর্নামেন্টে’র ফাইনাল খেলায় যৌথভাবে হোসেন-মুছা গ্রুপ বনাম তরিকুল-মো. হোসেন গ্রুপ অংশ নেয়। এতে তরিকুল-মো. হোসেন গ্রুপ চ্যাম্পিয়ন হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেন লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, শান্তি, সম্প্রীতির মূলমন্ত্র এটা আমাদের মনে রাখতে হবে। এ অঞ্চলের প্রত্যেক বর্ণের, ধর্মের লোকদের মিলে মিশে সম্প্রীতিতে বসবাস করতে হবে। তবেই, শান্তি চুক্তির সার্থকতা পাবে। হিংসা, বিদ্বেষ থাকলে কখনও শান্তি আসবে না।

তিনি আরো বলেন, এখন শীতের মৌসুম। এখন খেলাধুলার সময়। এখানকার অধিবাসীরা খেলাধুলা বেশি পছন্দ করে, এটা আমার খুব ভালো লাগে। আমার জোনের পক্ষ থেকে একটি ভলিবল টুর্নামেন্ট আয়োজনের ব্যবস্থা করা চিন্তাভাবনা করছি। এবং একে ইউনিয়ন পর্যায়ে যাতে ব্যবস্থা করা হয় সে ব্যাপারে আমরা উদ্যোগ গ্রহণ করবো। যাতে এই অঞ্চল থেকে ভালোমানের খেলোয়াড় তৈরি হয়।

মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ইমনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনা জোনের উপ-অধিনায়ক মেজর আসিফুল ইসলাম ছিদ্দিকী, ক্যাপ্টেন রুবেল আজাদ, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, মাইনীমুখ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কামাল পাশা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ঝান্টু, মাইনীমুখ ইউপি সদস্যা ফাতেমা জিন্না।

এছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল জিয়া, সাধারণ সম্পাদক রাশেদ খান রাজুসহ বিভিন্ন নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

লংগদু জোনের পক্ষ থেকে টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল খেলোয়াড়কে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *