লংগদুতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত


লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ২০১৮ইং পালিত হয়েছে।

রবিবার(১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসন, সরকারি, বেসরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দলের উদ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে পূষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৭টায় লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্কাউটদল, ও পুলিশ ও আনসারদের মার্চফাস্ট ও কুচকাওয়াজের আয়োজন করা হয়। পরে বিভিন্ন ইভেন্টে খেলাধুলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

বেলা এগারটায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পরিষদ হল রুমে আয়োজজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফজ্জল হোসেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, লংগদু থানার অফিসার্স রঞ্জন কুমার সামন্ত। এছাড়া মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, মীর শাহনেওয়াজ চৌধুরী ফারুক, হযরত আলী বক্তব্য রাখেন।

বিকালে এক প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি লংগদু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *