লংগদুতে মহিলা সমাবেশ, আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী


লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় রাঙ্গামাটি জেলা তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ, আলাচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) লংগদু উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোসাদ্দেক মেহেদী ইমাম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন।

রাঙ্গামাটি জেলা তথ্য অফিসের প্রধান সহকারী অমিয় কান্তি খীসার পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা তথ্য অফিসের কর্মকর্তা উষামং চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মো. নাছির উদ্দিন ও নুরজাহান বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফুর রহমান, লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান।

সভায় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন সাফল্যের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন দেখেছিলেন ‘আমার দেশের প্রতিটি মানুষ খাদ্য পাবে, আশ্রয় পাবে, শিক্ষা পাবে, উন্নত জীবনের অধিকারী হবে-এই হচ্ছে আমার স্বপ্ন’। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবে রূপ দেওয়ার লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্রবিমোচনে দশটি বিশেষ উদ্যোগ হাতে নিয়েছেন। এই উদ্যোগসমূহের শতভাগ বাস্তবায়নের মধ্য দিয়ে ২০২১ সালের মধ্যে ক্ষুধামুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ ও ২০৪১ এর মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে সরকার।

আলোচনা সভাপূর্ব মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শনী করা হয়। এছাড়া বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের কাছে বাইট্টাপাড়া আলতাফমার্কেট এলাকায় চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

নিউজটি লংগদু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *