লংগদুতে বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান


লংগদু  প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুতে ‘সামাজিক সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধির জন্য ক্রীড়া’ এই শ্লোগান নিয়ে লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান/১৭ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) বেলা আড়াইটায়, উপজেলা সদরে লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসআইপি-সিএইচটি ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, ইউএনডিপি, রাঙ্গামাটির পরিচালক ঐশর্য্য চাকমা।  জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মহিউদ্দিন, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, জোনের আরএমও ক্যাপ্টেন রুবেল আজাদ, লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাস মিঞা খান।

এছাড়া মাইনীমুখ হাইস্কুলের প্রধান শিক্ষক রোফিকুন্নেছা, করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীম উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণীতে জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ষাট জনকে সাধারণ পুরস্কারের পাশাপাশি জাতীর জনক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনীমূলক গ্রন্থ ও বর্তমান তরুন প্রজন্মের ছাত্রছাত্রীরা স্বাধীনতা সংগ্রামে মুক্তিযোদ্ধাদের সঠিক ইতিহাস জানতে পারে তার জন্য মুক্তিযুদ্ধ ভিত্তিক কাহিনীর বই উপহার দেন।

অনুষ্ঠান পরিচালনা করেন, লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল মান্নান  ও সহকারী শিক্ষক রেজাউল হক।

স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবি রঞ্জন চাকমা। এলাকার গণ্যমান্য, ছাত্র ছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *