লংগদুতে বন্যায় ২ নিহতের পরিবারকে জামায়াতের আর্থিক অনুদান


লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলায় সাম্প্রতি অতিবর্ষণে সৃষ্ট বন্যার সময় কাপ্তাই লেকের পানিতে ডুবে নিহত দুই জনের পরিবারের মাঝে লংগদু উপজেলা জামায়াতের উদ্যোগে আর্থিক সহায়তা (অনুদান) প্রদান করা হয়েছে।

রোববার (১ জুলাই) লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের গাউচপুর ফরেষ্টটিলা এলাকার বাসিন্দা নিহত মো. আইনাল হক (২৮) এর বাড়িতে গিয়ে উপজেলা জামায়াতের পক্ষ থেকে তার পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন এবং তাদের সমবেদনা জানানো হয়।

শেষে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মো. নাছির উদ্দিন নিহত আইনালের স্ত্রীর নিকট নগদ দশ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এসময় উপজেলা জামায়াতের দায়িত্বশীল মাওলানা এএলএম সিরাজুল ইসলাম, গাউচপুর ওয়ার্ডের সাবেক মেম্বার মো. মুছা সরকার ও নিহতের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে, একই দিনে কালাপাকুজ্যা ইউনিয়নের রসুলপুর এলাকায় বন্যার সময় লেকের পানিতে ডুবে নিহত হওয়া খাদিজা আক্তার (১৩)-এর বাড়িতে গিয়ে জামায়াতে ইসলামী বাংলাদেশ এর পক্ষ থেকে শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানানো হয় এবং নিহত খাদিজা আক্তারের বাবার হাতে দশ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় কালাপাকুজ্জা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বারেক দেওয়ান সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ জুন নিহত আইনাল হক (২৮) উপজেলার মাইনীমুখ বাজার লঞ্চঘাট এলাকায় বন্যার পানিতে মাছ ধরার সময় হ্রদের পানিতে ডুবে মারা যায়।

অপরদিকে, পরের দিন ১২ জুন কালাপাকুজ্জা রসুলপুর এলাকায় হ্রদের পানিতে নৌকা দিয়ে লাকড়ি কুড়াতে গেলে খাদিজা আক্তার (১৩) বন্যার পানির স্রোতের টানে নৌকা থেকে পড়ে পানিতে ডুবে নিহত হয়।

নিউজটি লংগদু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *