লংগদুতে প্রধান শিক্ষক’র অবসরকালীন বিদায় সংবর্ধনা



লংগদু প্রতিনিধি:
অনেক ফুলেল শুভেচ্ছা, শ্রদ্ধা, সম্মান অনেক ভালোবাসা আর উপহার প্রাপ্তিতে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের মধ্যদিয়ে দীর্ঘ চাকুরী জীবন থেকে অবসর নিলেন এক মানুষ গড়ার কারিঘর লংগদু উপজেলার কালাপাকুজ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন ওরফে আমির মাস্টার।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় পরিচালনা কমিটি, বিদ্যালয়ের শিক্ষক, এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীদের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান শিক্ষক আমীর হোসেন মাস্টারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
এতে কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও রাঙামাটি জেলা আ.লীগের সহ-সভাপতি মো. কামাল উদ্দিন।
মো. সম্রাট ও শিক্ষক আব্দুল হালিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা ইন্সট্রাক্টর মোস্তাক আহম্মদ, রাঙামাটি জেলা শিক্ষক সমিতি ও ফুরের সরকারি প্রা. বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীতি চাকমা। এছাড়া মমতাজ উদ্দিন, জিয়াউল জিয়া, খাইরুন নাহার সুইটি বক্তব্য রাখেন।
অতিথির মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জগদিশ চাকমা, জেলা আওয়ামী লীগের সদস্য মো. ইউসুফ আলী খানসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা এসময় উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *