লংগদুতে জোন কমান্ডার্স কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন


111

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলায় জোন কমান্ডার্স কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল তিন টায় সেনা জোনের মাইনীমুখ আর্মীক্যাম্প মাঠে এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল আব্দুল আলিম চৌধুরী পিএসসি প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী খেলায় অংশ নেয়া মাঠে উভয় দলের খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে মাঠে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় তিনি বলেন, সেনা বাহিনী পার্বত্যাঞ্চলে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। খেলাধুলার চর্চা রাখতে পারলে স্বাস্থ্য এবং মানসিক বিকাশ ঘটে।

তিনি আরও বলেন, এই অঞ্চলে প্রতিভাবান খেলোয়াড় তৈরী হতে হবে। তার জন্য এই ধরনের টূর্ণামেন্টের বেশি প্রয়োজন। তাই, জোনের পক্ষ থেকে এই ধরনের ফুটবল টুর্ণামেন্ট আয়োজন অব্যাহত থাকবে।

টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের উদ্বোধনীতে দুই চির প্রতিদ্বন্দ্বি লংগদু সদর ইউনিয়ন একাদশ বনাম মাইনীমুখ ইউনিয়ন একাদশের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। টানটান উত্তেজনাপূর্ণ ফুটবল খেলায় মাইনীমুখ ইউনিয়ন একাদশ ১-০ গোলে জয় লাভ করে টুর্ণামেন্টের শুভ সূচনা করে। এবং এই দল সরাসরি দ্বিতীয় রাউন্ডে চলে যায়।

নক আউট পদ্ধতির এই টুর্ণামেন্টে মোট আটটি দল অংশ নিয়েছে। টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা উপভোগ করতে মাঠের চতুর্দিকে প্রচুর দর্শকের সমাগম ঘটে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু জোনের সেনা কর্মকর্তা মেজর আবু সাইদ,

রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, ল্যাপ্টেন্যান্ট শাহরিয়ার, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু), আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা প্রমূখ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *