রোয়াংছড়ির আলেক্ষ্যং ইউপি’তে অপরাজিতা ক্রেডিট ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন


ro-pic-08-10

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় আলেক্ষ্যং ইউনিয়নের সমিতি দলের আলেক্ষ্যং অপরাজিতা ক্রেডিট ইউনিয়নের নামে দ্বি-বার্ষিক সাধারণ সভা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা বাজারস্থ প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে আলেক্ষ্যং অপরাজিতা ক্রেডিট ইউনিয়ন সমিতি দলের সভাপতি মঙ্গলসেন তঞ্চঙ্গ্যা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, সাবেক ইউপি চেয়ারম্যান ও কারিতাস আইসিডিপি-সিএইচটি রোয়াংছড়ি উপজেলায় এ্যাডভোকেসি, লোভিং ও নেটওয়ার্কিং টিমের সভাপতি অংশৈমং মারমা, কারিতাস আইসিডিপি-সিএইচটি প্রকল্পের কর্মসূচি কর্মকর্তা রেমন আসাম, জুনিয়র প্রোগ্রাম অফিসার (ঋণ) ক্যনুমং মারমা, উপজেলা সমাজ উন্নয়ন কর্মকর্তা যোষেফ প্রীতি কান্তি ত্রিপুরা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বটতলী পাড়া উপ-কেন্দ্রের সদস্য মিনাক্ষী তঞ্চঙ্গ্যা ও ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ধর্মজয় ত্রিপুরা।

উক্ত আলোচনা সভায় বিগত বছরের কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন ও আগামী ২০১৬-১৭ অর্থবছরের জন্য পরিকল্পনা গ্রহন এবং বাজেট উপস্থাপন করা হয়। বিগত এক বছরের শেয়ার সঞ্চয় খেলাপি করেনি এমন সদস্যদের নিয়ে লটারি ড্র এর মাধ্যমে ৩ জনকে পুরস্কার হিসেবে মেলামাইন টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে স্থানীয় মারমা, তঞ্চঙ্গ্যা, ত্রিপুরা ও বম শিল্পীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কুতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে আলেক্ষ্যং অপরাজিতা ক্রেডিট ইউনিয়নের ১৭টি উপ-কেন্দ্রের ২ শত ৮০জন সাধারণ সদস্য অংশগ্রহন করেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *