রোয়াংছড়িতে ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের সমাবেশ


unnamed-copy

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে রোয়াংছড়ি বাজার মাল্টিপার্পাস হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধীরেন ত্রিপুরা, যুগ্ম সাধারণ সম্পাদক রামশিয়াম বম, সাংগঠনিক সম্পাদক জনম জয় তঞ্চঙ্গ্যা, সাংগঠনিক সম্পাদক মংখিংসাই মারমা, উপজেলা যুবলীগ সভাপতি পুরুকান্তি তঞ্চঙ্গ্যা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ্যাসহ আওয়ামী লীগ অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকে ছাত্রলীগ অপরিসীম ভূমিকা পালন করে আসছে, ভবিষ্যতেও করবে। পূর্বে ইতিহাস’র দিকে তাকালে দেখা যায় ১৯৫২ সাল থেকে অধ্যাবধি পর্যন্ত ছাত্রলীগের ভূমিকা আছে এবং থাকবে। আজকের ছাত্র সংগঠন নেতৃবৃন্দরা আগামী দিনে নেতৃত্ব দিবেন। এ ছাত্র সংগঠন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান’র হাতে গড়া সংগঠন। সেই ছাত্র নেতারা আজকের দিনে দেশ পরিচালনা করে যাচ্ছে। জগণের সেবা করে যাচ্ছে, প্রতিটি জায়গায় শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠমোর উন্নয়নের জোয়ারে ভাসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আসার পর থেকে জনগণের সুযোগ সুবিধা বৃদ্ধি পাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন আজ পূর্ণ হতে চলেছে। ছাত্র সংগঠনকে আগামী দিনেও পিছপা না হয়ে ভূমিকা পালনে পরামর্শ দেন।

এ সময় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন জয় তঞ্চঙ্গ্যা।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *