রোয়াংছড়িতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটার মধ্যে দিয়ে রোয়াংছড়ি বাজারস্থ মাল্টিপারপাস হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিহ্লাঅং মারমার সঞ্চালনায় ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোয়াইহ্রী মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, মহিলা আওয়ামী লীগ সভানেত্রী অংম্রাচিং মারমা, সহ-সভাপতি ও আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, সহ-সভাপতি চহাইমং মারমা, সাংগঠনিক সম্পাদক জনমজয় তঞ্চঙ্গ্যা, উপদেষ্টামণ্ডলী সদস্য দিপক ভট্টার্চায্য, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রহিম সোবহান, ছাত্র লীগ সভাপতি সুমনজয় তঞ্চঙ্গ্যা প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গসহযোগী সংগঠনের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ একটি প্রধানতম ও প্রাণ প্রিয় একটি সংগঠন। প্রতিষ্ঠার লগ্ল থেকে সুখে দুঃখে মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা দিয়ে প্রমাণ করেছেন একটি অন্যতম সংগঠন। দেশে বিভিন্ন দুর্দিনেও জনগণের পাশে থেকেছে। এ সংগঠন শুধু নিজ স্বার্থের জন্য নয়, দেশের স্বার্থে, দেশে মানুষের স্বার্থে কল্যাণমূলক কাজ করে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রাণ প্রিয় সংগঠনের অংশ এ স্বেচ্ছাসেবক লীগ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন