রোয়াংছড়িতে মুন্নি বড়ুয়ার মৃত্যুতে শোক পালন


রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের রুমা সড়কে টানা ভারী বর্ষণে পাহাড় ধসে মাটি চাপার ঘটনায় নিহত রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত পরিবার কল্যাণ সহকারি মুন্নি বড়ুয়ার অকাল মৃত্যুতে শোক পালন করেছে রোয়াংছড়ি উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়। শোক পালনের লক্ষ্যে পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ বুকে কালো ব্যাজ ধারণ করে নিহত মুন্নি বড়ুয়ার আত্মার মাগফেরাত কামনা ও এক মিটিট নিরবতা পালন করে।

এসময় পরিবার পরিকল্পনা কর্মকর্তা শান্তিজয় তঞ্চঙ্গ্যা বলেন, তিনি আমাদেরই সহকর্মী ছিলেন। রুমা উপজেলাতে পরিবার কল্যাণ সহকারি হিসেবে কর্মরত ছিলেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য পালন করতেন। তাকে প্রাকৃতিক দুর্যোগের কারণে প্রাণ দিতে হলো। আরো বিভিন্ন বিভাগের কর্মকর্তাসহ সাধারণ মানুষকেও প্রাকৃতিক দুর্যোগের কারণে অকালে প্রাণ দিতে হচ্ছে। অত্যান্ত দুঃখের সাথে বলতে চাই, দুর্ঘটনা কবলিতদের লাশের এখনো পর্যন্ত খোঁজ মিলেনি।

তিনি সহকর্মী মুন্নি বড়ুয়ার অকাল মৃত্যুতে শোক প্রকাশ ও তার আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *