রোয়াংছড়িতে বিএনপির ৪৬ নেতাকর্মীর আ’লীগে যোগদান

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান রোয়াংছড়িতে উপজেলা শাখায় মহিলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিত সভা ও বিএনপি-জেএসএস কর্মীদের যোগদান উপলক্ষে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ আগস্ট) বিকালে রোয়াংছড়ি টাউন হলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, রোয়াংছড়ি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অম্রাচিং মারমা ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রি মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চহ্লামং মারমা , নেইতং বুইতিং, রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগ আনন্দ সেন তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি উপজেলা শাখার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।

বিএনপি সংগঠন থেকে রোয়াংছড়ি ১নং ওয়ার্ড থেকে ১৫জন মহিলা ১জন পুরুষ, আন্তা পাড়া ২নং ওয়ার্ড থেকে ৭জন মহিলা ২২ জন পুরুষ এবং ৭নং ওয়ার্ডে ১জন মহিলা যোগদান করেন। আওয়ামী লীগের যোগদান করা বিএনপি নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই প্রধান অতিথি হ্লাথোয়াইহ্রি ও রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ।

বিএনপি’র থেকে আওয়ামী লীগের যোগদান করার সদস্য মাচপ্রু মারমা বলেন, আমরা অনেকদিন ধরে ভুল পথে ছিলাম। আজ থেকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ একত্র হয়ে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করব।

সভায় প্রধান অতিথি বলেন, আজকে যারা বিভিন্ন সংগঠন থেকে আওয়ামী লীগের যোগদান করেছেন তারা সকলে দেশের উন্নয়ন চায় বলে আমাদের এই সংগঠনে যোগ দিয়েছে। বর্তমানে দেশের উন্নয়নই প্রমান করে আমাদের বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নের সংগঠন।

সভায় রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আনন্দ সেন তঞ্চঙ্গ্যা বলেন, আমাদের আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসায় রোয়াংছড়ি পাগলাছড়া পাড়ায় বিদ্যুৎতের আলোয় আলোকিত হয়েছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন