রোয়াংছড়িতে বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান শুরু



রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলায় বিএনপির সভাপতি মং চাথোয়াই মারমা নতুন সদস্য অন্তরভুক্তির মধ্যে দিয়ে উদ্বোধন করলেন বান্দরবান জেলা বিএনপি সভানেত্রী মাম্যাচিং মারমা।

কেন্দ্রীয় নির্দেশক্রমে সম্প্রতি রোয়াংছড়িতে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের দলীয় শৃঙ্খলা বজায় রেখে সংগঠনের দলের শক্তিশালী করতে প্রত্যয়ে গড়ে তোলতে হবে মর্মে রোয়াংছড়ি উপজেলায় জাতীয়তাবাদী দল বিএনপি’র নিস্বার্থে করা ঘোষনা করা হয়েছে সভানেত্রী মাম্যাচিং মারমা।

সদস্য সংগ্রহ ও নবায়ন এই উপলক্ষ্যে রোয়াংছড়ি উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার সকাল সাড়ে ১০টার রোয়াংছড়ি বাজারস্থ মাল্টিপারপাস প্রাঙ্গনে নারীর ও পুরুষ শতাধিক নেতাকর্মী অংশ গ্রহনের মধ্য দিয়ে সদস্য অন্তরভুক্তিকরণ ও আলোচনা সভা আয়োজন করেন। রোয়াংছড়ি উপজেলার বিএনপি সভাপতি (অব.) মাষ্টার মং চাথোয়াইপ্রু মারমা সভাপতিত্বে আলোচনা সভায় সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সভানেত্রী মাম্যাচিং মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যর মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন তঞ্চঙ্গ্যা,রোয়াংছড়ি সদর ইউপির ৩ ওয়ার্ড মেম্বার গাধিলাল তঞ্চঙ্গ্যা, অংশৈচিং মারমা, জেলা সাংগঠনিক সম্পাদ মো. জসিম উদ্দীম, জেলা সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো: জাবেদ রেজা প্রমুখ।

উপজেলা সাধারণ সম্পাদক মাওসেতুং তঞ্চঙ্গ্যা সভা সঞ্চালনা বক্তারা বলেন, শুধু বিএনপি দলীয় পরিচয় দিয়ে থাকলে হবে না,যার যার কাজ করে দলে শক্তিশালী করতে সকলে এগিয়ে আসতে হবে। প্রতিটি ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা ও জেলা সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে করা আহ্বান জানান বক্তারা।

প্রধান অতিথি মাম্যাচিং মারমা বলেন আজ রসিদ মাধ্যমে যাদের  সদস্য অর্ন্তভ্ক্তু হয়েছে এবং সদস্যের জন্য দশ টাকা দিতে হচ্ছে এটা দলের সভানেত্রী নির্দেশে করা হচ্ছে। যারা বিএনপি দলকে ভালবাসেন তার কোন দিন দলের অমঙ্গল চাইবে না এবং দলের বিশৃঙ্খলা সৃষ্টি ও ভঙ্গ করবেন না। প্রকৃত যারা রানৈতিক ও দলের প্রতি টান থাকবে। আাগামী একাদশ জাতীয় সংসদের নির্বাচনে লক্ষ্যে দলে শৃঙ্খলা বজায় রেখে জাতীয়তাবদী দলে চেয়ারপার্সন খালেদা জিয়া হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করা আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *