রোয়াংছড়িতে বঙ্গবন্ধুর ৪৩তম শাদাৎ বার্ষিকী পালন


রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এসময় উপজেলার বিভিন্ন এতিম খানাতে গরু ও খাসির মাংস বিতরণের সাথে সাথে উপজেলা প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রোয়াংছড়ি বাজারে মাল্টিপারপাসে এসে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে। পরে মাল্টিপারপাস মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত আলোচনা সভায় রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোয়াইহ্রী মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা, সহ সভাপতি শিশির তঞ্চঙ্গ্যা, সহ সভাপতি ও  আলোক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, সহ সভাপতি চহাইমং মারমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা, উপদেষ্টা মণ্ডলী সদস্য মাষ্টার মংপু মারমা, যুগ্ম সাধারণ সম্পাদক ধীরেন ত্রিপুরা , শ্রমিক লীগের সভাপতি আথুইমং মারমা প্রমুখ।

এদিকে রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ দিসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. দিদারুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যবামং মারমা। এসময় অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের সকল দপ্তরে কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *