রোয়াংছড়িতে পিএসসি সমাপনী পরীক্ষা কেন্দ্রে জনপ্রতিনিধি ও সংবাদকর্মী প্রবেশে বাধা


রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা সারা দেশের ন্যায় সমাপনী পরীক্ষা (প্রাইমারী স্কুল সার্টিফিকেট) অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ নভেম্বর) সকাল ১১টায় অনুষ্ঠিত ৪টি পরীক্ষা কেন্দ্রে ৫ শত ৬৯জন শিক্ষার্থীর মধ্যে স্বতর্স্ফুত ভাবে ৫ শত ৫২জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং ১৭জন ছাত্র-ছাত্রী অনুপস্থিত আছে বলেও জানা গেছে।

কেন্দ্রে পরীক্ষা চলা কালে পরিদর্শনে রোয়াংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা রোয়াংছড়ি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে গেলে সংবাদকর্মীসহ পরীক্ষা কেন্দ্রে প্রবেশে বাধা প্রদান করেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রোয়াংছড়ি উপজেলা অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত (ইউএনও) শারমিন আক্তার। তিনি শীঘ্রই পরীক্ষা কেন্দ্র ত্যাগ করতে বলেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা অফিসের ইনস্ট্রাক্টর সুনিল চন্দ্র রায়, এমপি প্রতিনিধি ও উপজেলা আ’লীগের সিনিয়রসহ সভাপতি নেইতং বুইতিং বম, রোয়াংছড়ি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে সচিব ও প্রধান শিক্ষক উচহ্লা মারমা, রোয়াংছড়ি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি অংশৈচিং মারমা, সহকারী শিক্ষক তপন দাশ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *