রোয়াংছড়িতে দুর্যোগের ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক রোয়াংছড়ি:

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় আলেক্ষ্যং ইউনিয়নের হত দরিদ্রের দুর্যোগের ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধরার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলেক্ষ্যং ইউনিয়নে সংশ্লিষ্ট ইউপি সদস্য ও সদস্যা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ। ৩নং আলেক্ষ্যং ইউনিয়ন পরিষদ অস্থায়ী কার্যালয়ের হত দরিদ্রের দুর্যোগের ক্ষতিগ্রস্তদের চাল, ডাল, তেল, লবন, চিনি, মুড়ি, বিস্কুট, চিড়াসহ নানাধিক খাদ্যসামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা।

এসময় প্রধান অতিথি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। যেখানে মানুষের বিপদ হয় সেখানে সরকার জনপ্রতিনিধিরা ছুটে আসে। বিপদগামী মানুষের পাশে থেকে সহযোগিতা হাত বাড়িয়ে সার্বিক সহায়তা প্রদান করে থাকে। এ জনবান্ধব সরকারে সহায়তা ও এলাকার উন্নয়নে কোন বিকল্প নাই।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের বান্দরবানে ৩০০নং আসনে মনোনীত প্রার্থীর বান্দরবানে রুপকার চির সবুজ প্রিয় নেতা বীর বাহাদুর উশৈসিং এমপি’কে ৬ষ্ঠ বারের মত নির্বাচিত করে দেশ রত্ন শেখ হাসিনাকে উপহার প্রদানের লক্ষ্যে পরস্পরের সহযোগিতায় প্রদানে আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *