রোয়াংছড়িতে জেএসসি পরীক্ষা শুরু, মোট শিক্ষার্থীর ২৩৫, অনুপস্থিত ২


রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানে রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে সারা দেশের ন্যায় জেএসসি পরীক্ষার (জুনিয়র স্কুল সার্টিফিকেট) অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত জেএসসি পরীক্ষা প্রথম দিনে ২৩৫জন শিক্ষার্থী মধ্যে স্বতঃর্স্ফুত ভাবে ২৩৩জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। ২জন ছাত্র অনুপস্থিত বলে জানা গেছে। পরীক্ষা চলার কালে ভিজিলেশন হিসেবে বান্দরবান জেলা অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও আসিটি) (এডিএম) মো. মুফিদুল আলাম সাথে ছিলেন রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. দিদারুল আলম।

আরো উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে সচিব ও প্রধান শিক্ষক দেবব্রত চাকমা, সিনিয়র সহকারী শিক্ষক বোধিচন্দ্র তঞ্চঙ্গ্যাসহ সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরীক্ষা কেন্দ্রে পরিদর্শনে পাশা পাশি শেখ রাসেল ডিজিটাল ল্যাব, লাইব্রেরিসহ পরিদর্শন করেন এবং নানাধিক কার্যক্রম ব্যাপারে খোঁজ খবর নেন।

আধুনিক শিক্ষাকায়ন ও মান্নোয়ন, বিদ্যালয়ে শিক্ষক বিষয়ও খবর নেন। শেখ রাসেল ডিজিটাল ল্যাবের মান্নোয়নে বৃদ্ধি করা লক্ষ্যে বরাদ্দ ব্যবস্থা করে দেওয়া জন্য নির্বাহী অফিসার মো. দিদারুল আলমকে পরামর্শ্যে দেন এডিএম মো. মুফিদুল আলাম।

এ সময় প্রধান শিক্ষক দেবব্রত চাকমা বলেন ২০১৭ সালে জেএসসি পরীক্ষা প্রথম দিনে সুষ্ঠ ভাবে সম্পাদন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *